রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

হাতি হত্যা মামলা বাবা-ছেলে কারাগারে

১৫ নভেম্বর রবিবার সকাল ১০টায় রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের খরলিয়া এলাকায় ধানি জমিতে মৃত হাতি

ভয়েস নিউজ ডেস্ক:

বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের পাহাড়ি লটমনি এলাকায় হাতি হত্যার মামলায় বাবা ও ছেলেকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। কারাগারে পাঠানো আসামিরা হলেন কামাল (৫০) ও নেজাম (২০)।

আদালত সূত্রে জানা যায়, গত ৩০ নভেম্বর সাধনপুর ইউনিয়নের পাহাড়ি লটমনি এলাকায় বিদ্যুতায়িত হয়ে হাতিটির মৃত্যু হয়। পরে আসামি কামাল ও নেজাম হাতিটি মাটিচাপা দেন। স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে বন বিভাগের লোকজন ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পান। পরে ডুলাহাজারা সাফারি পার্ক থেকে চিকিৎসক এসে হাতিটির ময়নাতদন্ত ও নমুনা সংগ্রহ করে। পরবর্তীতে বন বিভাগ বাদী হয়ে বাঁশখালীর আমলি আদালতে পিতা কামাল ও ছেলে নেজামকে আসামি করে মামলা করা হয়।

চট্টগ্রাম বিভাগীয় কর্মকর্তা দক্ষিণ সফিকুল ইসলাম বলেন, হাতি হত্যা মামলায় স্থানীয় প্রশাসনের সহযোগিতায় সোমবার (১৩ ডিসেম্বর) বাঁশখালী আমলি কোর্টে বাবা-ছেলে হাজির হন। কোর্টে বোঝাতে সক্ষম হয়েছি তারা হাতি হত্যায় জড়িত। আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন। বাঁশখালী থেকে আজ মঙ্গলবার (১৪ ডিসেম্বর) চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে তাদের।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION